সাতক্ষীরায় কুল্যা চেয়ারম্যান কতৃক সাংবাদিক রুবেলকে মিথ্যা মামলা ও জীবনাশের হুমকি 

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা আশাশুনি  কুল্যা চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী কতৃক সাংবাদিক রুহুল কুদ্দুস রুবেলকে মিথ্যা মামলা ও জীবনাশের হুমকি দিয়েছেন।এতে সাংবাদিক রুবেল জীবনের নিরাপত্তা চেয়ে আশাশুনি থানায় একটি সাধারণ ডায়েরী করেন যার নং ৩০৪ তারিখ ৮ই এপ্রিল ২১ ইং।
জানাযায়, গত ২৬ই মার্চ ও ৪ই এপ্রিল জাতীয় দৈনিক আজকের বসুন্ধারা প্রত্রিকায় “কুল্যা ইউপি চেয়ারম্যানের ছোবলে অসহায় ও দুস্থ ভিজিডি মহিলা কার্ড ধারীরা” এবং “সাতক্ষীরা জেলার কুল্যা ইউপিতে টাকার বিনিময়ে কার্ড বিক্রি ” শিরোনামে সংবাদ প্রকাশ করায়  আশাশুনি উপজেলা প্রতিনিধি রুহুল কুদ্দুস রুবেলকে মিথ্যা মামলা ও জীবনাশের হুমকি দিয়েছে।
ঘটনা সুত্রে, গত ৭ই এপ্রিল রাত ১০টর সময় আশাশুনির ৩নং কুল্যা ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী ও তার ৩নং ওয়ার্ড গ্রাম পুলিশ রেফাজুল ইসলাম সাংবাদিক রুবেল এর বাড়ির সামনে যেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে তোকে রাস্তাঘাটে পেলে হাত পা ভেঙ্গে সাংবাদিকতা ঘুচাবো মিথ্যা মামলা দিয়ে জেল হাজত খাটাবো, জীবনের তরে ঘুচায় দিবো বলে স্থান ত্যাগ করে। দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার আশাশুনি প্রতিনিধি রুহুল কুদ্দুস রুবেল বলেন, আমি জীবনের নিরাপত্তা চেয়ে আশাশুনি থানায় একটি সাধারণ ডায়েরী করেছি তদন্ত পূর্বক দোষীদের শাস্তির দাবী জানাচ্ছি। এদিকে অভিযুক্ত গ্রাম পুলিশ রেফাজুল ইসলাম এর কাছে এ বিষয় জানতে চাইলে তিনি  অস্বীকার করেন। চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরীর কাছে এ প্রতিবেদক জানতে চাইলে তিনি বলেন, রুহুল কুদ্দুস রুবেল কে তো আমি খুজছি? আশাশুনি থানায় অফিসার ইনচার্জ  মোহাম্মদ গোলাম কবীর এর কাছে এ বিষয় জানতে চাইলে তিনি বলেন, তদন্ত পূর্বক ব্যবস্তা নেওয়া হবে।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here