32 C
Dhaka
Thursday, May 19, 2022
Google search engine
প্রথম পাতাঃবাংলাদেশডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে
—— সাতক্ষীরার কলারোয়ায় সচেতনতা মুলক ক্যাম্পেইন এ ডাক ও টেলিযোগাযোগ সচিব অশোক কুমার বিশ্বাস

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব অশোক কুমার বিশ্বাস বলেন, দেশের বিপুল সংখ্যক জনগোষ্ঠী মোবাইল ফোন ব্যবহার করেন, আর তাদের সিংহভাগই ইন্টারনেট ব্যবহার করেন। গ্রামে বসেই সাধারণ মানুষ ইন্টারনেট সুবিধায় ভিডিও কলসহ বিভিন্ন সেবা পাচ্ছেন। অনলাইন নিউজ, ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে বিশ্ব আজ হাতের মুঠোয়। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সরকার কাজ করে যাচ্ছে। তিনি এ সময় গুজব রোধে সকলকে সজাগ ও সচেতন থাকার আহবান জানান।
বৃহস্পতিবার সাতক্ষীরার কলারোয়ায় পৃথক তিনটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
উপজেলার বুঝতলায় ৮লাখ টাকা ব্যায়ে পোস্ট অফিসের নতুন ভবন উদ্বোধন, কলারোয়া মডেল হাইস্কুলে সচেতনতা মূলক ক্যাম্পেইন ও উপজেলা অডিটোরিয়ামে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে মতবিনিময় সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখেন।
উপজেলা নির্বাহী অফিসার আর.এম সেলিম শাহনেওয়াজের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান গুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা বিভাগীয় পোস্টমাস্টার জেনারেল অরুন কুমার শিকদার, কলারোয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সহকারী কমিশনার (ভূমি) আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস, ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা ও শাহনাজ নাজনীন খুকু, সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, প্রফেসর আবু বক্কর ছিদ্দিক, অধ্যাপক এমএ ফারুক প্রমুখ। এ সময় সেখানে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক ও সুধিজন উপস্থিত ছিলেন।

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: