সাতক্ষীরায় আমবাগান থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা শহরের গড়েরকান্দা এলাকার একটি আম বাগান থেকে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে শহরের গডরেকান্দা ফুলতলা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত গৃহবধূর নাম জেসমিন আরা (৩২)। তিনি সদর উপজেলার কুশখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসহাক আলী গাজীর কন্যা ও গড়েরকান্দা গ্রামের ওবায়দুলাহর স্ত্রী।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাড়ির পার্শ্ববর্তী আম বাগানে একটি গাছের সাথে ঝুলান্ত অবস্থায় জেসমিনের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এরপর সদর থানা পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। নিহতের স্বজনরা জানান, গতকাল বিল থেকে কেটে আনা ধান ওঠানো-নামানো নিয়ে তার স্বামীর সাথে কথা কাটাকাটি হয়। এরপর রাতে কোন এক সময় তিনি স্বামীর উপর অভিমান করে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শামসুজ্জামান শামস ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here