সাতক্ষীরায় ভারতের স্বনামধন্য “পিয়ারলেস হাসপাতাল, কোলকাতা” এর তথ্য কেন্দ্র উদ্বোধন

সাতক্ষীরায় ভারতের স্বনামধন্য “পিয়ারলেস হাসপাতাল, কোলকাতা” এর তথ্য কেন্দ্র উদ্বোধন

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ভারতের স্বনামধন্য “পিয়ারলেস হাসপাতাল, কোলকাতা” এর তথ্য কেন্দ্র উদ্বোধন করা হয়েছে সাতক্ষীরায়। শনিবার দুপুর সাড়ে ১২ টায় শহরের ইটাগাছা এলাকার স¤্রাট মার্কেটস্থ ভিসা অফিসের নীচে উক্ত তথ্য কেন্দ্রের উদ্বোধন করা হয়।
পিয়ারলেস হাসপাতাল, কোলকাতার মার্কেটিং ম্যানেজার বিপুল বিশ্বাসের সভাপতিত্বে এ তথ্য কেন্দ্রের ফিতা কেটে উদ্বোধনী ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, সাতক্ষীরার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, হাসপাতালটির জেনারেল ম্যানেজার সুগত রায়, জেনারেল ম্যানেজার দেবাশীষ খান, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ, এম.এস কম্পিউটারের স্বত্ত¡াধিকারি মীর শাহারিয়ার অপু প্রমুখ।
প্রধান অতিথি এ সময় বলেন, ভারতের পিয়ারলেস হাসপাতাল দীর্ঘদিন ধরে সুনামের সহিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে। আর এই হাসপাতালের একটি তথ্য কেন্দ্র সাতক্ষীরায় উদ্বোধন হওয়ায় এখানকার মানুষ এখন কোন রকম হয়রানি ছাড়াই নির্বিঘেœ সেখানে চিকিৎসা সেবা নিতে পারবেন বলে আমরা আশা করি। তিনি এ সময় হাসপাতালটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here