সাতক্ষীরার কলারোয়ায় এক কৃষকেকে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরার কলারোয়ায় এক কৃষকেকে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার কলারোয়ায় সুলতান দালাল (৫০) নামে এক কৃষকের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। মারাত্মক আহত কৃষককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে কলারোয়া উপজেলার নাথুপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। তবে, পুলিশের ধারনা পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে।
আহত সুলতান দালাল কলারোয় উপজেলার নাথুপুর গ্রামের শহর আলী দালালের ছেলে।
আহত সুলতান দালাল জানান, তিনি মাদ্রা বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। এ সময় মোটরসাইকেলে থাকা দুইজন দূর্বৃত্ত পিছন দিক থেকে এসে তার তার গতিরোধ করে। একজন তার মুখে টর্চ লাইট মারে অপরজন তার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় তিনি যন্ত্রনায় মাটিতে লুটিয়ে পড়েন। তার আতœচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করেন। এতে তার মুখ, হাত ও চোখসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। তিনি আরো জানান, তার সাথে কারো কোন শত্রæতা নেই এবং দুর্বৃত্তদের তিনি চিনতে পারেননি।
তবে, কলারোয়া থানার এস.আই রাজ কিশোর পাল ঘটনাস্থল পরিদর্শন করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে।
সাতক্ষীরা সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহাঙ্গীর আলম জানান, সুলতানের মুখ ও হাতসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। তার একটি চোখ অন্ধ হয়ে যাওয়ার আশঙ্কাও রয়েছে।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির-উল-গিয়াস জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে।

Please follow and like us: