সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সেক্রেটারী বহিস্কার, মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সেক্রেটারী বহিস্কার, মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিককে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কাজের সাথে জড়িত থাকার অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। একই সাথে জেলা ছাত্রলীগের কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা বিলুপ্ত করা হয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য স্বাক্ষরিত গত ৩ ডিসেম্বর রাতের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। একই সাথে নতুন কমিটি গঠনের লক্ষে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের আগামী ১৮ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সংগঠনের দপ্তর সেল বরাবর জীবনবৃত্তান্ত পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য ঃ গত ৩১ অক্টোবর সাতক্ষীরার কালিগঞ্জে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদিকের দুই সহযোগী সাইফুল ও দ্বীপ সম্প্রতি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়। এ ঘটনায় সাদিককে আসামী করে সাতক্ষীরা সদর থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এরপর থেকে ছিনতাইয়ের ২২ লক্ষ টাকা ও অবৈধ অস্ত্র নিয়ে পালিয়ে যায় সাদিক। তাকে আটকের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। এদিকে, যতই দিন যাচ্ছে ততই সাদিক ও তার সহযোগিদের অপরাধ জগত সম্পর্কে বিভিন্ন তথ্য বেরিয়ে আসছে বলে জানা গেছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here