সাতক্ষীরার মুন্সিগজ্ঞে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সাতক্ষীরার মুন্সিগজ্ঞে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা শ্যামনগরের মুন্সিগঞ্জে স্ত্রী সোনা বিবি (৩৫) কে কুপিয়ে হত্যার পর স্বামী মান্নান গাজী (৫০) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার গভীররাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গাজী পাড়ায় এ ঘটনাটি ঘটে।
নিহত সোনা বিবি শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে ও মান্নান গাজী একই উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের জেলেখালী গাজী পাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে স্বামী রাতে ধারালো কুড়াল দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে। এতে তার স্ত্রীর মাথা, ঘাড়, গলা ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এরপর নিহতের স্বামী মান্নান গাজী বাড়ির পাশে একটি গাছে গলায় দড়ি দিয়ে আতœহত্যা করে। নিহত দম্পতির দুটি পুত্র সন্তান রয়েছে বলে তারা আরো জানান।
শ্যামনগর থানার (ওসি) তদন্ত ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে নিহত স্ত্রী সোনা বিবি ও স্বামী মান্নান গাজীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের জের ধরে এঘটনা ঘটেছে। তিনি আরো জানান, নিহত স্বামী ও স্ত্রীর মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here