সাতক্ষীরা জেলা বিএনপির ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা

সাতক্ষীরা জেলা বিএনপির ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষনা, আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী ও সদস্য সচিব আব্দুল আলিম

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলা বিএনপির ৩৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। অ্যাড. সৈয়দ ইফতেখার আলীকে আহবায়ক ও আব্দুল আলিমকে সদস্য সচিব করা হয়েছে।
বুধবার বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিুপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক যথাক্রমে কামরুল ইসলাম ফারুক, আব্দুর রউফ, তারিকুল হাসান, হাবিবুর রহমান হাবিব, মোদাচ্ছেরুল হক হুদা ও মৃনাল কান্তি রায় এবং নির্বাহী সদস্য যথাক্রমে রহমত উল্লাহ পলাশ, অ্যাড. আব্দুল মজিদ, অ্যাড. তোজাম্মেল হোসেন, মহিউদ্দিন সিদ্দিকী, অধ্যাপক বজলুর রহমান, অ্যাড, বরুন কুমার বিশ^াস, শের আলী, তাসকিন আহমেদ চিশতি, আবুল হাসান হাদী, মাসুম বিল্লাহ শাহীন, অধ্যাপক মোশারফ হোসেন, আশরাফ হোসেন, শেখ সিরাজুল ইসলাম, মাস্টার আব্দুল ওয়াহেদ, অ্যাড. আব্দুস সাত্তার, রুহুল কুদ্দুস, গোলাম ফারুক বাবু, আখতারুল আলম, আশিক এলাহী মুন্না, আইনাল হোসেন নান্টা, অধ্যাপক শফিকুল ইসলাম, মজিবর রহমান, কামরুল ইসলাম, শরিফুজ্জামান তুহিন, আব্দুর রকিব, মাসুদুল আলম ও আব্দুল মজিদ। সাতক্ষীরা জেলা বিএনপির নতুন আহবায়ক কমিটি ঘোষণার বিষয়টি এই কমিটির নবাগত যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব নিশ্চিত করেছেন।

Please follow and like us: