সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
সভাপতি মুনসুর আহমেদ, সাধারন সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে আবারো মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ ও আলহাজ্ব নজরুল ইসলামের নাম ঘোষনা করা হয়।


এর আগে সকালে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ’র সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য পীযুষ কান্তি ভট্টাচার্য।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য এস.এম কামাল হোসেন, এ্যাড. আমিরুল আলম মিলন, মারুফা আক্তার পপি প্রমুখ।
সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সংসদ সদস্য এস.এম জগলুল হায়দার। এসময় বাংলাদেশ আওয়ামী লীগ ও অংগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।
প্রধান বক্তা কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এ সময় বলেন, রাজনীতি ও রাজনৈতিক নেতৃত্বের গুনগত পরিবর্তন আনতে শুরু করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুপ্রবেশকারী, টেন্ডারবাজ ও চাঁদাবাজদের দলে কোন জায়গা হবেনা বলে তিনি আরো বলেন।

Please follow and like us: