সাতক্ষীরা সদরে ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক প্রদান

সাতক্ষীরা সদরে ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক প্রদান

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র ঐচ্ছিক তহবিলের অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
রবিবার সদর উপজেলা ডিজিটাল কর্নারে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ চেক বিতরণ করেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যব¯থ’াপনা ও ত্রাণ মন্ত্রণালয় ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় ¯’ায়ী কমিটির সদস্য সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “বাংলাদেশ এগিয়ে যা”েছ। কোন ভাবেই দেশের উন্নয়নের অব্যাহত গতি রোধ করা যাবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যা”েছন। বর্তমান সরকার গ্রামীণ জনপদের উন্নয়ন ও পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে নানামুখি কর্ম পরিকল্পনা হাতে নিয়ে কাজ করে যা”েছ। আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। এ জন্যই আওয়ামী লীগ আন্তরিকভাবে দেশের উন্নয়ন চায়। আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে পারবে না।

” বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সদর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মো. আমজাদ হোসেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমান, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বাসুদেব কুমার সানা, সদর উপজেলা সমাজসেবা অফিসার মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা প্রকৌশলী মো. সফিউল আজম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুল হক প্রমুখ। ঐচ্ছিক তহবিল হতে সংসদ সদস্য তার নির্বাচনী এলাকা সদর উপজেলার ৬৬ জনকে ২লক্ষ ৪০ হাজার টাকার চেক বিতরণ করেন।

Please follow and like us: