সাতক্ষীরা শ্যামনগরে খাবারে চেতনানাশক ঔষধ মিশিয়ে মালামাল লুট করল দূর্বৃত্তরা

সাতক্ষীরা শ্যামনগরে খাবারে চেতনানাশক ঔষধ মিশিয়ে মালামাল লুট করল দূর্বৃত্তরা

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার শ্যামনগরে খাবারে চেতনানাশক ঔষধ মিশিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যানসহ তার পরিবারের ৭ জনকে অচেতন করে ঘরের মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুরুতর অসুস্থ্য অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
রোববার রাত ১০ টার দিকে উপজেলার ভুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ফারুখ হোসাইনের বাড়িতে এঘটনা ঘটে।
অসুস্থরা হলেন, ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান মাওলানা ফারুক হোসাইন (৪৫), তার ২ মেয়ে তামান্না (১৮) ও তায়েমা (১০), স্ত্রী রুমা ফেরদাউস (৩৭), বড় ভাই আলমগীর হোসেন (৫৫) এবং দুই বোন রেহানা (৩৩) ও রেবেকা সুলতানা (৪৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাতের খাবার খেয়ে একে একে সবাই অসুস্থ্য হয়ে পড়ে। এক পর্যায়ে সবার গোঙানির শব্দে তাদের প্রতিবেশীরা দ্রæত ঘটনাস্থলে এসে সবাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রেদওয়ান রাইসুল ইসলাম বলেন, খাদ্যে চেতনানাশক দ্রব্য মেশানোয় সবাই অচেতন হয়ে পড়ে। তবে, সবারই অবস্থা এখন আশঙ্কামুক্ত।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, এ ঘটনায় থানায় এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Please follow and like us: