সাতক্ষীরার শ্যামনগরে শীত ও বার্ধক্য জনিত কারনে আট জনের মৃত্যু

সাতক্ষীরার শ্যামনগরে শীত ও বার্ধক্য জনিত কারনে আট জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সুন্দবন সংলগ্ন সাতক্ষীরার উপকূলীয় এলাকা শ্যামনগরে শীত ও বার্ধক্য জনিত কারনে আট জনের মৃত্যু হয়েছে। উপজেলার কৈখালী এলাকায় গত চার দিনে এ মৃত্যুর ঘটনা ঘটে।
মৃত ব্যক্তিরা হলেন, কৈখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মৃত আহম্মদের স্ত্রী জরিনা খাতুন (৭০), ৪নং ওয়ার্ডের মৃত এছেম গাজীর ছেলে খয়রাত গাজী (৭৫), একই এলাকার আব্দুল গাজী (৭০), ৩নং ওয়ার্ডের ওমর গাজীর ছেলে লুৎফার গাজী (৭০), ২ নং ওয়ার্ডের মৃত বক্স গাজীর ছেলে রউফ গাজী (৯০), একই এলাকার হামিদ গাজী (৭৬), ৬নং ওয়ার্ডের বিনয় কুমার মন্ডলের স্ত্রী ভাদ্রী বালা মন্ডল (৪৫) ও জয়খালি গ্রামের এন্তাজ চোকিদারের স্ত্রী মাজিদা খাতুন (৭৫) ।
কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, শীত ও বার্ধক্য জনিত কারনে উক্ত আট জনের মৃত্যু হয়েছে। শ্যামনগরের কৈখালি ও ভারতের সীমান্ত নদী কালিন্দী। এ নদীর বেড়ীবাঁধের উপর দুই হাজার পরিবার বসবাস করে। সরকারীভাবে সেখানে ৪৬০টি কম্বল বিতরন করা হয়েছে। এছাড়া তার নিজস্ব অর্থায়নে আরো ২শ কম্বল বিতরণ করেছেন বলে তিনি আরো জানান।
তবে, শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার এম. কামরুজ্জামান বলেন, শীতের কারণে কেউ মারা গেছে এমন তথ্য তার কাছে নেই। তবে বার্ধক্যজনিত কারণে এসব মানুষগুলো মারা যেতে পারে। তারা অনেক বয়স্ক মানুষ।

Please follow and like us: