33 C
Dhaka
Friday, May 20, 2022
Google search engine
প্রথম পাতাঃবাংলাদেশসাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সভা ও নির্বাচনের দাবীতে মানববন্ধন

সাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সভা ও নির্বাচনের দাবীতে মানববন্ধন

সাতক্ষীরা জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সভা ও নির্বাচনের দাবীতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলার সাধারন ট্রাক মালিকদের ব্যবসায়িক স্বার্থরক্ষাসহ মালিক সমিতির সাধারন সভা ও নির্বাচনের দাবীতে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। জেলার সাধারন ট্রাক মালিকদের আয়োজনে বুধবার বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা ট্রাক মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সামছুজ্জামান, প্রচার সম্পাদক আব্দুল গফুর, দপ্তর সম্পাদক সাঈদ আহমেদ রনজু, অর্থসম্পাদক কাজী মহিবুল ইসলাম দুলাল, সদস্য মাধব দত্ত, শ্রী রজত হাজরা, গোলাম মোস্তফা, মনিরুজ্জামান, হবিবার রহমান, শাহজান আলী, নুরুজ্জামান জামু প্রমুখ।

বক্তারা বলেন, জেলা ট্রাক মালিক সমিতির বর্তমান কমিটি অবৈধ, অনির্বাচিত ও বিতর্কিত। এই কমিটির মেয়াদও গত ৬ জানুয়ারী শেষ হয়ে গেছে। তার পরও অনিয়মতান্ত্রিকভাবে দীর্ঘ ২১ বছর যাবত এই কমিটির সভাপতি আব্দুস সবুর ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম স্বপদে বহাল রয়েছেন। তারা তাদের মনগড়া লোকজন নিয়ে সমিতি পারিচালনা করে আসছেন। তারা আরো বলেন, বর্তমান কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক ১৯৯৬ সাল থেকে অদ্যবধি কোটি কোটি টাকা লুটপাট করেছেন। যার কোন হিসাব নাই। বক্তারা এ সময় অনতি বিলম্বে জেলা প্রশসনের কাছে দায়িত্ব হস্তান্তর করে একটি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন, হালনাগাদ সদস্য তালিকা প্রকাশ, সকল অর্থের হিসাবসহ ৪ দফা দাবী তুলে ধরেন।
মানবন্ধন শেষে ট্রাক মালিকরা সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর পৃথক স্মারকলিপি প্রদান করেন।

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: