সাতক্ষীরার দেবহাটায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

সাতক্ষীরার দেবহাটায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়ি আটক

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার দেবহাটায় জুয়ার আসর থেকে ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার টিকেট পূর্বপাড়া গ্রামের পরিত্যাক্ত একটি মাটির ঘরে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়। এ সময় সেখান থেকে চার প্যাকেট তাঁস ও নগদ দুই হাজার আট’শ দশ টাকা উদ্ধার হয়।
আটককৃতরা হলেন, দেবহাটার টিকেট গ্রামের জলিল খাঁ’র ছেলে মিন্টু খাঁ (৩২), তালেব গাজীর ছেলে আসাদুল গাজী (২৭), মৃত হামজা গাজীর ছেলে রেজাউল গাজী (৫৬), রেজাউল গাজীর ছেলে মহিনুর গাজী (৩৪), মৃত কিষ্টুপদ সরকারের ছেলে শ্যামল সরকার (৩২) ও মৃত কওছার আলী শেখের ছেলে বুলবুল শেখ (৩৫)।

দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ ইয়াছিন আলী বিষয়টি নিশ্চিত করে জানান, তিনিসহ দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার টিকেট পূর্বপাড়া গ্রামের পরিত্যাক্ত একটি মাটির ঘরে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় আটককৃত ৬ জুয়াড়িদের বিরুদ্ধে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ ও ৪ ধারায় দেবহাটা থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here