সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিকে শাস্তির ও সাধারণ সভার দাবিতে প্রতিবাদ সভা

সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিকে শাস্তির ও সাধারণ সভার দাবিতে প্রতিবাদ সভা

  • সাতক্ষীরা প্রতিনিধি ঃ গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডের প্রতিবাদে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এম শাহ আলম ও তার সহযোগীদের শাস্তি এবং দ্রæত সাধারণ সভার দাবিতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির দ্বিতীয় তলায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন জেলা আইনজীবী ঐক্য পরিষদের আহবায়ক, সাবেক সংসদ সদস্য, ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. স.ম সালাহউদ্দীন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও সাবেক পি. পি সিনিয়র অ্যাড. এস.এম হায়দার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন অ্যাডঃ নুরুল আমিন ও পবিত্র গীতা পাঠ করেন অ্যাডঃ অনিত মুখার্জী।
    আইনজীবী ঐক্য পরিষদের সদস্য সচিব ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আব্দুল মজিদের উপস্থাপনায় বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা পি.পি আব্দুল লতিফ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডঃ আ.ক.ম রেজওয়ান উল্লাহ সবুজ, সংগঠনের উপদেষ্টা, বিশেষ পি.পি অ্যাডঃ জহুরুল হায়দার বাবু, সংগঠনের উপদেষ্টা জি. ডপ অ্যাডঃ শম্ভুনাথ সিংহ, সিনিয়র অ্যাডঃ সৈয়দ এখলেছার আলী বাচ্চু, অ্যাডঃ শেখ আব্দুস সামাদ , অ্যাড: আকবর আলী, অ্যাডঃ নিজাম উদ্দিন, অ্যাডঃ শেখ মিজানুর রহমান, অ্যাডঃ এ.বি.এম সেলিম, শেখ জুলফিকার আলম শেখ শিমুল, অ্যাডঃ মোজাহার হোসেন কান্টু, অ্যাডঃ খায়রুল বদিউজ্জামান, অ্যাডঃ ওকালত হোসেন, অ্যাডঃ আশরাফুল আলম বাবু, অ্যাড. কামরুজ্জামান ভুট্টো প্রমুখ। প্রতিবাদ সভায় সর্বসম্মতি ক্রমে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ড. অ্যাড. রবিউল ইসলাম খান, সিনিয়র অ্যাড. শেখ আব্দুল খালেক, অ্যাডঃ সরকার যামিনী কান্তকে উপদেষ্টা কো-অপট করা হয়।
    বক্তারা বলেন, বাজেট বহির্ভূত ব্যয় মানা হবেনা, আতœসাৎ ও চুরি হওয়া টাকা উদ্ধার করতে হবে এবং দূর্নীতিবাজদের আইনের আওতায় আনতে হবে। এছাড়া লিফট ক্রয়, ফোয়ারা নির্মাণসহ বিবিধ টাকার অস্বাভাবিক ব্যায় বাজেট বহির্ভূত ও সাধারণ সভায় অনুমোদিত না থাকা ও গত ০৫.০১.১১ তারিখের তদন্ত রিপোর্টে ধরা পড়া আত্মসাৎকৃত ১৪ লাখ ৪৮ হাজার ৭৯৯ টাকা দ্রæততম সময়ে আদায় করে তা সাধারণ আইনজীবীদের মধ্য সমহারে বন্টন করা এবং গঠনতন্ত্র পরিপন্থী সকল অবৈধ কর্মের চিহ্নিত কর্মকারক অ্যাড. এম শাহ আলম ও তার সহযোগী দোসরদের বিরুদ্ধে দ্রæত শাস্তির দাবি জানান বক্তারা।

Leave a Reply