সাতক্ষীরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক লম্পট গ্রেপ্তার

সাতক্ষীরায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক লম্পট গ্রেপ্তার

মোঃ শহিদুল ইসলাম (শহিদ),সাতক্ষীরা প্রতিনিধি ঃ রবিবার ভোর রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রাম থেকে মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে লাল্টু গাজী (৩২) নামের এক এজাহার নামীয় লম্পট আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত লাল্টু কেঁড়াগাছি ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের মৃত ইসলাম গাজীর ছেলে। এর আগে এ ঘটনায় শনিবার রাতে কলারোয়া থানায় একটি মামলাটি দায়ের করেন ওই প্রতিবন্ধী কিশোরীর বাবা।

মামলার এজাহার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে মানসিক প্রতিবন্ধী ওই কিশোরীকে বাড়িতে রেখে তার পরিবারের সদস্যরা নিজেদের মাছের ঘেরে কাজ করতে যান। বেলা সাড়ে ১১টার দিকে কিশোরীর দাদী ও তার ছোট বোন বাড়ি এসে দেখতে পান ঘরের বারান্দায় ধর্ষনের উদ্দেশ্যে তার মুখ চেপে মাদকসেবী লাল্টু ধস্তাধস্তি করছে। ধস্তাধস্তির একপর্যায়ে তার পোশাক ছিড়ে যায় ও শরীরে আঁচড় লাগে। এসময় তাদের আতœ-চিৎকারে লম্পট লাল্টু ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় প্রতিবন্ধী ওই কিশোরীর বাবা বাদী হয়ে লাল্টুকে আসামি করে ওই দিন রাতেই কলারোয়া থানায় ধর্ষন চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোঃ ইলতুৎ মিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ওই কিশোরী প্রতিবন্ধীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়েরের পর অভিযুক্ত লাল্টুকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here