ঘুষ গ্রহণের অভিযোগে সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন ভ‚মি কর্মকর্তা মহাসীনকে সাময়িক বরখাস্ত

ঘুষ গ্রহণের অভিযোগে সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন ভ‚মি কর্মকর্তা মহাসীনকে সাময়িক বরখাস্ত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ ঘুষ গ্রহণের প্রমাণ পেয়ে সাতক্ষীরার ভোমরা ইউনিয়ন সহকারী ভ‚মি কর্মকর্তা মহাসীন হোসেনকে সাময়িক বরখাস্তের নির্দেশ দিয়েছেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। রোববার বিকাল পৌনে ৪টার দিকে তিনি হঠাৎ করেই ভোমরা ইউনিয়ন ভ‚মি অফিস পরিদর্শনে যান। তার সঙ্গে ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী।

এ সময় ভুমি অফিসে উপস্থিত সেবা গ্রহীতাদের সাথে কুশল বিনিময়কালে এক সেবা গ্রহীতা অভিযোগ করে জেলা প্রশাসককে বলেন, অতিরিক্ত টাকা দিলেও তার কাজ করে দিচ্ছেন না ইউনিয়ন সহকারী ভ‚মি কর্মকর্তা। জেলা প্রশাসক বিষয়টি আমলে নিয়ে তার কাছে ঘুষ গ্রহণকারী ভ‚মি কর্মকর্তার নাম জানতে চান। ওই সেবা গ্রহীতা ভোমরা ইউনিয়ন সহকারী ভ‚মি কর্মকর্তা মহাসীন হোসেনের নাম বললে জেলা প্রশাসক তাকে তাৎক্ষণিকভাবে সাময়িক বরখাস্তের নির্দেশ দেন।
এ প্রসঙ্গে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, সরকারি সেবা দেওয়ার নামে অবৈধভাবে আর্থিক সুবিধা গ্রহণের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় ভোমরা ইউনিয়ন সহকারী ভ‚মি কর্মকর্তা মহাসীন হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
প্রসঙ্গত ঃ কয়েক মাস আগে সেবা গ্রহীতার বড় ভাই সেজে অবৈধ আর্থিক সুবিধা দাবির প্রমাণ পেয়ে সদর উপজেলার ধুলিহর ইউনিয়ন সহকারী ভুমি কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।
এর আগে তিনি জেলা রাজস্ব প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের শপথ করিয়ে জেলা প্রশাসনকে দুর্নীতিমুক্ত ঘোষণা করেন।

Please follow and like us: