সাতক্ষীরায় ডাক্তারদের নিয়ে স্বাস্থ্য সচেতনতামূলক স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরায় ডাক্তারদের নিয়ে স্বাস্থ্য সচেতনতামূলক স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরায় ভারতের অভিজ্ঞ ডাক্তারদের নিয়ে স্বাস্থ্য সচেতনতামূলক স্বাস্থ্য সেবা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নারায়ানা হেলথ্ তথ্য সেবা কেন্দ্র ও রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র যৌথ আয়োজনে মঙ্গলবার রাতে শহরের একটি অভিজাত শপিং সেন্টারে উক্ত কর্মশালঅ অনুষ্ঠিত হয়।
রোটারী ক্লাব অব সাতক্ষীরা’র সভাপতি মীর মোশারফ হোসেন মন্টু’র সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অঅলহাজ্ব নজরুল ইসলাম।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের সেক্রেটারী মোহাম্মদ আবু সায়ীদ, ভারতের নারায়ানা হেলথ্ হাসপাতালের মেডিসিন কনস্যালটেন্ট ডা. সৈয়দ রানা, হেলথ্ প্লাসের ম্যানেজিং ডাইরেক্টর দেবাশিষ রায়, নারায়ানা হেলথ্ আন্তর্জাতিক মার্কেটিং ডিজিএম সৌমিক দাস প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন নারায়ানা হেলথ্ তথ্য সেবা কেন্দ্র সাতক্ষীরা’র রিগান ম্যানেজিং পার্টনার মিজানুর রহমান।
প্রধান অতিথি এ সময় বলেন, ভারতের নারায়ানা হেলথ্’র বিখ্যাত ডা. দেবী শেঠী’র হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তারদের চিকিৎসার জন্য পরামর্শ পেতে সাতক্ষীরাতে এই হাসপাতালের তথ্য কেন্দ্র স্থাপন করা হয়েছে। বেঙ্গালুর কলকাতাসহ ৪৫টি হাসপাতালের ৮৪টি ডিপার্টমেন্ট এর ১ হাজার ৬শ’৩৮জন ডাক্তারদের সাথে সহজে চিকিৎসার জন্য পরামর্শ পেতে সাতক্ষীরাতে এই তথ্য কেন্দ্র স্থাপন করা হয়েছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here