সাতক্ষীরার পাটকেলঘাটায় ডাকাতির ঘটনায় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

সাতক্ষীরার পাটকেলঘাটায় ডাকাতির ঘটনায় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার পাটকেলঘাটায় ডাকাতির ঘটনায় পুলিশ অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার ভোর রাতে পাটকেলঘাটা থানার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২ টি দাসহ দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার করা হয় এবং লুন্ঠিত মালামালের মধ্য হতে ০২(দুই) টি শাড়ি উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন, পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রামের ইদ্রিস সরদার ওরফে ইদুর ছেলে শহিদুল ইসলাম (৫৬), দেয়াড়া মাঠপাড়ার আহাদ খা’র ছেলে ভুট্ট খাঁ (৩২) ও ধুলন্ডা গ্রামের আমজাদ গাজীর ছেলে সাইদুল গাজী ওরফে ডাবা। পরে তাদেরকে গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেন।
পুলিশ জানায়, গত ২৭ জানুয়ারী রাত পৌনে ৩ টার দিকে পাটকেলঘাটার সৈয়দপুর গ্রামের অমর ঘোষ ও তার মামাতো ভাই গৌতম ঘোষের বসতঘরে অজ্ঞাতনামা ১৩/১৪ জনের ডাকাত দল অস্ত্র-শস্ত্রসহ প্রবেশ করে নগদ টাকা, শাড়ি কাপড়, মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ সর্বমোট মূল্য ৮ লাখ ৯৯ হাজার টাকা মূল্যের মালামাল লুন্ঠন করে নিয়ে যায়। এ ঘটনায় পাটকেলঘাটা থানায় একটি মামলা হয়। মামলা নং-০৭। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলাবার ভোর রাতে তাদের স্ব-স্ব বাড়িতে অভিযান চালিয়ে উক্ত তিন জনকে গ্রেফতার করে। এ নিয়ে গ্রফতারকৃত এই তিনজনসহ মোট ৯ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ।

সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তিনি আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here