চিত্র নায়ক রুবেল এর সাথে সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর মত বিনিময়

চিত্র নায়ক রুবেল এর সাথে সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর মত বিনিময়

সাতক্ষীরা প্রতিনিধি: বুধবার বিকালে সাতক্ষীরা শহরের অদূরে অবস্থিত ‘লেকভিউ’তে ইয়াং ড্রাগন মার্সাল আর্ট সেন্টার এর আয়োজনে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ইয়াং ড্রাগন মার্সাল আর্ট সেন্টার এর প্রশিক্ষক আব্দুল মতিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিত্র নায়ক মাসুম পারভেজ রুবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সভাপতি মতিয়ার রহমান (মধু), এবং প্রেসক্লাবের সদস্য ও সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক এস এম মহিদার রহমান। প্রধান অতিথির বক্তব্যে মাসুম পারভেজ রুবেল বলেন, “শরীরকে সুস্থ ও ফিট রাখতে মার্শাল আর্ট এর বিকল্প নেই। আত্মরক্ষার প্রধান কৌশল হিসেবে এটি গুরুত্বপূর্ণ ভ’মিকা রাখতে পারে । তাই সকলের প্রতি তিনি বিশেষ অনুরোধ করেন যাতে সকলের ঘরে ঘরে অন্তত একজন করে মার্শাল আর্ট শিল্পী তৈরী হয়। এটি মাদক থেকে আপনার আমার সন্তানকে দূরে রাখে। তিনি সাংবাদিক ভাইদের কাছে বিশেষ অনুরোধ করে বলেন যে, আপনারা লেখনির মাধ্যমে মার্শাল আর্ট এর প্রয়োজনীয়তা তুলে ধরবেন যাতে করে সাধারন জনগন এটির প্রয়োজনীতা বুঝতে পারে।” আরোও বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সভাপতি মতিয়ার রহমান (মধু), প্রেসক্লাবের সদস্য ও সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক এস এম মহিদার রহমান তাদের বক্তব্যে বলেন, মাদককে রুখতে ও আত্মরক্ষার মাধ্যম হিসেবে যুব সমাজকে আপনারা মার্শাল আর্ট শিখতে উৎসাহিত করবেন।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশন এর সহ-সাংগাঠনিক সম্পাদক মোঃ আবিদুল হক মুন্না, মানবাধিকার সম্পাদক খান নাজমুল হুসাইন, সমাজকল্যান সম্পাদক জি এম সোহরাব হোসেন, তথ্য সম্পাদক হাসান গফুর, কার্যকরী সদস্য এম এ নেওয়াজ,সাধারণ সদস্য মোঃ শহিদুল ইসলাম (শহিদ), মোঃ আমিরুল ইসলাম প্রমুখ।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here