সাতক্ষীরার পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

সাতক্ষীরার পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় নিহত-১

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার পাটকেলঘাটায় দুপুর ১টা ২০ মিনিটে সড়ক দূর্ঘটনায় ডাচ্ বাংলা ব্যাংক ফাস্ট ট্রাকের পাটকেলঘাটা শাখার এডিসি ম্যানেজার শামসুর রহমান সানা (৪৫) নিহত হয়েছে। সোমবার দুপুরে সাতক্ষীরা-খুলনা মহাসড়কের নগরঘাটা বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এদূর্ঘটনাটি ঘটে।নিহত শামসুর রহমান আশাশুনি উপজেলার শ্রীউলা গ্রামের শহীদুল্যাহ সানার পুত্র।
প্রত্যক্ষদর্শী ও ডাচ বাংলা ব্যাংকের ইনচার্জ মেহেদি হাসান খান জানান, ডাচ্ বাংলা ব্যাংক ফাস্ট ট্রাকের পাটকেলঘাটা শাখার এডিসি ম্যানেজার শামসুর রহমান সানা অফিস থেকে ফর্ম নিয়ে মোটর সাইকেলযোগে সাতক্ষীরা থেকে পাটকেলঘাটা অফিসে যাওয়ার সময় পথিমধ্যে বঙ্গবন্ধু পেশাভিত্তিক মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছালে রাস্তা পিচ্ছিল থাকায় তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার উপর পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রæতগামী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি পিষ্ট হয়ে মারা যান।

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন,ঘাতক ট্রাকটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here