সাতক্ষীরার কলারোয়ায় নিখোঁজের এক দিন পর নারীর মরদেহ উদ্ধার, আটক-১

সাতক্ষীরার কলারোয়ায় নিখোঁজের এক দিন পর নারীর মরদেহ উদ্ধার, আটক-১

সাতক্ষীরা প্রতিনিধি ঃ নিখোঁজের এক দিন পর সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত গ্রামের একটি পুকুর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় হত্যাকারী সন্দেহে স্থানীয় জনতা রিপন নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে। সোমবার সকালে উপজেলার কাকডাঙ্গা সীমান্তবর্তী সরদার পাড়ার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত নারীর নাম সাহিলা খাতুন ওরফে সোনা বিবি। তিনি ওই গ্রামের বদরুজ্জামানের স্ত্রী। এছাড়া আটক রিপনও ওই একই গ্রামের শহীদুল্লাহর ছেলে।
সোনা বিবির আত্মীয় আসাদুজ্জামান জানান, রোববার সন্ধ্যা থেকে সোনা বিবি নিখোঁজ ছিল। রাতভর খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশের একটি পুকুরের ঘাটে তার মরদেহ ভেসে ওঠে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার মরদেহ সনাক্ত করা হয়। তবে, তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে তিনি আরো জানান।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনীর উল গিয়াস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া রিপনকে আটক করে থানায় আনা হয়েছে। পুলিশ এ হত্যকান্ডের রহস্য উন্মোচনে ইতিমধ্যে কাজ শুরু করেছে বলে তিনি জানান।

Please follow and like us: