“বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না”

“বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না”
——সাতক্ষীরায় বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী মোজাম্মেল হক

সাতক্ষীরা প্রতিনিধি ঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরায় ১৩ তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে এ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ.ফ.ম মোজাম্মেল হক এবং বিশেষ অতিথি মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের মন্ত্রী স.ম রেজাউল করিম।

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ফ.ম মোজাম্মেল হক এ সময় বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না। তিনি ছিলেন সর্বকালের সেরা মানব। মহৎ ব্যক্তিত্বের অধিকারী এই মহামানবের আদর্শকে ধারণ করে আমাদের কাজ করতে হবে। তিনি যেমন দেশ প্রেমিক ছিলেন তেমনি তারই কন্যা শেখ হাসিনাও একজন খাটি দেশ প্রেমিক। বিগত দিনে যারা রাষ্ট্র ক্ষমতায় ছিলেন, তারা গরীবের টাকা আত্মসাৎ করেছেন। দেশের সম্পদ লুটপাট করেছেন। এতিমের টাকা মেরে আদালত কর্তক দোষী সাব্যস্ত হয়ে এখন জেলে আছেন সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়া ও তার ছেলে পলাতক রয়েছেন। তিনি আরো বলেন, আজকের বর্তমান সরকার আমানতের খেয়ানত করেননি বলেই দেশে উন্নয়নের জোয়ার বইছে।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা ১ আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমানসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং জেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।
উদ্বোধনী এই খেলায় শেখ রাসেল ক্লাব ও সাতক্ষীরা একাদশ অংশ গ্রহন করে। পরবর্তী খেলা আগামী ১৩ মার্চ শুক্রবার সকাল ৯টায় শেখ রাসেল ক্রীড়া চক্র বনাম গণমুখী সংঘ, ১৪ মার্চ ইউনুস আলী স্মৃতি সংসদ বনাম যশোরের ম্যাগপাই ক্লাব, ১৫ মার্চ ইউনাইটেড ক্রিকেট ক্লাব বনাম খুলনার বয়রার তরুন সংঘ এবং ১৬ মার্চ ইয়াং বলাকা ক্রীড়া চক্র বনাম টাউন স্পোটিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হবে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here