বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সাতক্ষীরা প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সাতক্ষীরা প্রেসক্লাবে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা প্রতিনিধি: মঙ্গলবার, সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু মিলনায়তনে শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রেসক্লাব সভাপতি জি এম নূর ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ০২- আসনের সংসদ সদস্য জননেতা বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। এ সময় বক্তারা বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বিশ্ববন্ধু বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা এই লাল সবুজের পতাকা পেতাম না, পেতাম না স্বাধীর স্বার্বভৌম বাংলাদেশ । যার জন্ম না হলে বিশ্ব দরবারে বাংলাদেশের পতাকা পতপত করে উড়ত ন্ া। যার ডাকে সাড়া দিয়ে বাংলার দামাল ছেলেরা ছিনিয়ে এনেছিল মহান স্বাধীনতা। সেই মহান নেতার শততম জন্মদিন পালন করতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত। বঙ্গবন্ধু বাঙালী জাতিকে স্বাধীন ও স্বার্বভৌম বাংলাদেশ উপহার দেওয়ায় কৃতজ্ঞ চিত্তে আমরা তাকে স্মরণ করছি। ” এসময় উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, আওয়ামী লীগ নেতা শেখ হারুনর রশীদ, আবু সাঈদ, তরুনলীগের সভাপতি মীর শাহীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর মোস্তাক আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী আক্তার হোসেন, ছাত্রলীগ নেতা কাজী হাশিম উদ্দীন হিমেল প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন সাপ্তাহিক মুক্ত স্বাধীন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবুল কালাম, দৈনিক ভোরের পাতা’র জেলা প্রতিনিধি এস এম মহিদার রহমান, সাংবাদিক এ বি এম মোস্তাফিজুর রহমান, মশিউর রহমান ফিরোজ, হাসান গফুর, আমিরুল ইসলাম, দৈনিক প্রথম বেলা’র জেলা প্রতিনিধি মোঃ শহিদুল ইসলাম (শহিদ), খান নাজমুল হুসাইন সহ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
সমস্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফফর রহমান। সভা শেষে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।

Please follow and like us: