শ্রীপুরে আম পাড়তে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে যুবকের মৃত্যু

আশরাফ পল্টু, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধিঃ

মাগুরা শ্রীপুরের খামারপাড়া গোরস্থান মোড় এলাকায় আম পাড়তে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে ইসমাইল মোল্যা (২৫) নামে এক যুবকের করুণ মৃত্যু হয়েছে । নিহত যুবক বারইপাড়া গ্রামের রোস্তম মোল্যার পুত্র ।
পুলিশ,ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানান, গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে খামারপাড়া গোরস্থান মোড় এলাকার বাসিন্দা পল্লী চিকিৎসক মোহন মোল্যার বাড়ির আম গাছে ইসমাইল মোল্যা আম পাড়তে গাছে ওঠে। আম পাড়ার সময় ইসমাইলের হাতে থাকা আম পাড়া কাঁচা কঞ্চির লগি হঠাৎ অসাবধানবসতঃ পার্শ্ববর্তী উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুতে তারের উপর পড়ে যাওয়ায় সে বিদ্যুত স্পৃষ্ট হয়ে মৃৃত্যুবরণ করে গাছেই ঝুলে থাকে । পরে এলাকাবাসী শ্রীপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানালে তারা দ্রæত ঘটনাস্থলে পৌছে শ্রীপুুুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আক্কাস আলীর নেতৃত্বে তাঁর কর্মীরা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় মৃত যুবকের লাশ উদ্ধার করে মাগুরা মর্গে প্রেরণ করেন । এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শ্রীপুরে থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ জানান,সংবাদ পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটিকে গাছ থেকে নামিয়ে মৃত্যুর কারণ সনাক্তের জন্য মাগুরা মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে ।

Please follow and like us:

হালনাগাদঃ