নেএকোনার আটপাড়া উপজেলার বি এন এইচ কে একাডেমীর ভবন উদ্বোধন করেন অসীম কুমার উকিল, এমপি।

নেএকোনার আটপাড়া উপজেলার বি এন এইচ কে একাডেমীর ভবন উদ্বোধন করেন অসীম কুমার উকিল , এমপি।

-দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদকঃ

আজ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার নেত্রকোণার আটপাড়া উপজেলার  তেলিগাতী ইউনিয়নের বৃহতম বিদ্যাপিঠ তেলিগাতী বিএনএইচকে একাডেমী’র চারতল বিশিষ্ট ২টি ভবনের উদ্বোধন করেন নেত্রকোণা-৩ (আটপাড়া-কেন্দুয়া) নির্বাচনী এলাকার সাংসদ বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বানিয়াজান ইউ.পি চেয়ারম্যান মো: ফেরদৌস রানা আনজু, আওয়ামী লীগ নেতা হাজী মোজাম্মেল হক, মো: শাহজাহান কবীর, মো: মিজানুর রহমান খান নন্দন, আরিফুজ্জামান খান টিটু, জহিরুল ইসলাম খান হীরা, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান খান সোহাগসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও তেলিগাতী বিএনএইচকে একাডেমীর ম্যানেজিং কমিটির আহŸায়ক মো: সায়েদুল হক তালুকদার। সঞ্চালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইকবাল নূর।

উদ্বোধনী অনুষ্ঠানে পূর্বে সাংসদ অসীম কুমার উকিল উপজেলার লুনেশ্বর ইউনিয়নের রানীগাঁও তেলিপাড়া গ্রামের সার্বজনীন শ্রী শ্রী দূর্গা মন্দির উদ্বোধন ও উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভা এবং কৃষি অফিসের উদ্যোগে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

Leave a Reply