বগুড়ায় গাঁজা ইয়াবা ও অটোরিক্সাসহ আটক ৫

বগুড়ায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে আড়াই কেজি গাঁজা, ইয়াবা, সাজাপ্রাপ্ত আসামীসহ ৫জনকে গ্রেফতার করা করেছে। সোমবার দুপুরে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।
বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সুত্রে জানা যায়, রোববার রাত সাড়ে ১০টায় জেলার গাবতলী থানার সুখানপুকুরস্থ চামুড়পাড়া দুর্গামন্দিরের সামনে থেকে ১ কেজি গাঁজাসহ মিশা আহম্মেদ (২২) কে আটক করা হয়। মিশা গাবতলী থানার কেশবপাড়া এলাকার মোঃ হেলাল মন্ডলের ছেলে। একইদিন সন্ধ্যা সাড়ে ৭টায় জেলার সদরের ছোট কুমিড়া পশ্চিমপাড়ায় ৭৫০ (সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজা ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ নওগাঁর রানীনগর থানার ডাকাতী মামলার পলাতক আসামী মোঃ শয়ন শেখ (৩০), বগুড়া সদরের ছোট কুমিড়া পশ্চিমপাড়া শয়ন শেখের স্ত্রী চাম্পা বেগমকে (২৮) আটক করা হয়।
অপরদিকে ডিবির অপর একটি টিমের অভিযানে রাত সাড়ে ১০ টায় বগুড়া সদর থানাধীন ভবেরবাজার এলাকার মেহেরা ফিলিং স্টেশনের সামনে ৭৫০ (সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজা ও ১টি অটোরিকশাসহ বগুড়ার শাজাহানপুরের পারতেখুর উত্তরপাড়ার মৃত: আবু বক্করের ছেলে ৩টি মাদক মামলায় ৫ বছর সাজাপ্রাপ্তসহ ১১টি মাদক মামলার পলাতক আসামী মোঃ তোতা মিয়া (৪৮) এবং সদরের চকসুত্রাপুর পশ্চিমপাড়ার আব্দুল মান্নানের ছেলে মোঃ ফারুক হোসেন (২২) কে গ্রেফতার করা হয়।
বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রাজ্জাক বলেন, গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়ার গাবতলী মডেল ও সদর থানায় পৃথক পৃথক মামলা ঋজুপূর্বক আসামীদের সোমবার দুপুরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা’র নেতৃত্বে গোয়েন্দা পুলিশের এই মাদকবিরোধী অভিযান জিরো টলারেন্সভাবে অব্যাহত থাকবে আর এক্ষেত্রে মাদকমুক্ত বগুড়া গড়তে তিনি বগুড়ার আপামর জনসাধারণের কাছে শুধু তথ্য দিয়ে সহযোগিতা কামনা করেছেন।

Please follow and like us: