স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে বগুড়ায় দুদক ও দুপ্রকের র‌্যালি

স্টাফ রিপোর্টার: ‘স্বাধীনতার সুবর্নজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ উদযাপনের লক্ষ্যে বগুড়ায় শনিবার সকালে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে সকল সরকারি-বেসরকারি দপ্তরের অংশগ্রহণে শুরু হওয়া র‌্যালীতে স্বতস্ফূর্ত অংশগ্রহণ করেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বগুড়া।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক সচিব আব্দুর রহিম এবং দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক মো: মনিরুজ্জামানের নেতৃত্বে দুদক ও দুপ্রকের উক্ত র‌্যালীতে দুদক পরিবারের পক্ষে অংশগ্রহণ করেন দুদক বগুড়া কার্যালয়ের সহকারী পরিচালক আমিনুল ইসলাম, উপ-সহকারী পরিচালক যথাক্রমে কামরুজ্জামান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি নাহিদুজ্জামান নিশাদ, সাধারণ সম্পাদক অমরেশ মুখার্জ্জী, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে বাবুল আখতার রিপন, আল-মামুন সরদার, গণমাধ্যমকর্মী সঞ্জু রায়, তহমিনা পারভীন শ্যামলী, এ্যাড. সোহানা রহমানসহ দুদক পরিবারের অন্যান্য সদস্যবৃন্দ।
জেলা প্রশাসনের উদ্যোগে গৃহীত এই উদযাপন অনুষ্ঠানে সকালে আলতাফুন্নেছা খেলার মাঠ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু হয়ে শহরের প্রাণকেন্দ্র সাতমাথা ও ইয়াকুবিয়া মোড় হয়ে পুনরায় খেলার মাঠে এসে শেষ হয়। মাঠে জেলার সকল গুরুত্বপূর্ণ সরকারি দপ্তরের অংশগ্রহণে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধন শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় যেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here