বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার

সঞ্জু রায়, বগুড়া জলো প্রতনিধি:ি বগুড়ায় পৃথক ঘটনায় দুটি লাশ উদ্ধার করছেে সদর থানা পুলশি। বগুড়া শহররে ঠনঠনয়িা থকেে কশিোর আলফি (১৬) ও শহররে তনিমাথা থকেে জহুরুল ইসলাম (৩০) নামরে লাশ উদ্ধাররে পর বগুড়া শহীদ জয়িাউর রহমান মডেকিলে কলজে ও হাসপাতালরে র্মগে প্ররেণ কর।ে

জানা যায়, বৃহস্পতবিার সকালে বগুড়া শহররে তনিমাথা এলাকার হজিবুল কোরআন মডলে মাদরাসার ৫ম তলার ছাদরে একটি ভাড়া নওেয়া নজি রুমে অচতেন হয়ে পড়ে ছলি জহুরুল ইসলাম। সে ওই মাদরাসায় বার্বুচরি কাজ করতো।
৯৯৯ এ থকেে ফোন পয়েে বগুড়া সদর থানার পুলশি সদস্যরা ঘটনাস্থল থকেে অচতেন জহুরুলকে উদ্ধার করে বগুড়া শহীদ জয়িাউর রহমান মডেকিলে কলজে ও হাসপাতালে নলিে চকিৎিসকরা তাকে মৃত ঘোষণা করনে। স্থানীয়রা বলছনে, জহুরুল হজিড়া সম্প্রদায়রে সাথে মশিত ও সে নজিকেে একজন হজিড়া হসিবেে মনেে নয়িে চলাফরো করতো।
বগুড়া সদর থানার স্টডেয়িাম ফাঁড়রি এসআই জাহাঙ্গীর আলম জানান, জহুরুল ইসলাম এর লাশ ময়না তদন্ত করে পরবিাররে কাছে হস্তান্তর করা হয়ছে।ে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে সে স্ট্রোক করে মারা যতেে পার।ে
অপরদকিে বগুড়া সদর থানার এস আই সোহলে জানান, ঠনঠনয়িা দক্ষণি পাড়ার বজলুর রহমানরে পুত্র আলফি (১৬) এর লাশ উদ্ধা করা হয়ছে।ে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে সে হতাশাগ্রস্থ জীবনরে কারণে আত্মহত্যা করছে।ে বুধবার রাত থকেে সকালরে কোন একসময় ঘরে ফ্যানরে সাথে গলায় দঁড়ি দয়িে আত্মহত্যা কর।ে বৃহস্পতবিার সকালে লাশটি উদ্ধার করে র্মগে প্ররেণ করা হয়। তার বাবা মানসকি ভারসাম্যহীন। পরবিাররে অন্যান্য সদস্যও বগুড়ায় থাকে না। সে কারণে পারবিারকি বষিয়াদি পাওয়া যাচ্ছে না।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here