বগুড়ার সিনিয়র তথ্য অফিসার মজিবর রহমানের ইন্তেকাল

বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ার সিনিয়র তথ্য কর্মকর্তা মজিবর রহমান মঙ্গলবার বিকেলে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। সহকর্মীরা জানিয়েছেন, মজিবর রহমান দু’দিন ধরে জ্বরে ভুগছিলেন। এজন্য তিনি বাসা থেকেই অনলাইনে অফিস করছিলেন।
তবে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মজিবর রহমান বুকে প্রডন্ড ব্যাথা অনুভব করেন। তখন তাকে দ্রæত শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হয়। কিন্তু বিকেল ৫টার দিকে ওই হাসপাতালের জরুরী বিভাগে পৌঁছার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ জানান, মজিবর রহমানকে ৫টা ১০ মিনিটে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছিল। তিনি করোনা আক্রান্ত ছিলেন কি’না-এমন প্রশ্নের জবাবে ডা. আব্দুল ওয়াদুদ বলেন, ‘কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন সে রকম কোন লক্ষণ তারা দেখেন নি।’
বগুড়া জেলা তথ্য অফিসের উচ্চমান সহকারি হামিদুল হক চিকিৎসকদের উদ্ধৃত করে জানিয়েছেন, হার্ট অ্যাটাকে মজিবর রহমানের মৃত্যু হয়েছে। ১৯৬৫ সালের ৩০ জুন সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নুকালী গ্রামে জন্ম নেওয়া মজিবর রহমান ২০১৪ সালে বগুড়া তথ্য অফিসে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা রেখে গেছেন।
মরহুম মজিবর রহমানের ছোট মেয়ে সুপ্রভা জানান, গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে দাফনের জন্য সন্ধ্যার পর পরই তারা বাবার মরদেহ নিয়ে রওনা হয়ছেন।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here