বগুড়ায় দরিদ্র কৃষকের ৪০ শতক ধান কাটে দিলো জেলা ছাত্রলীগ

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: কোভিড-১৯ এর কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় এবং কৃষকদের পাশে থাকার নিমিত্তে বগুড়ায় শুক্রবার সকালে সদরের সাবগ্রাম ইউনিয়নের এক দরিদ্র কৃষকের ৪০ শতক ধান কেটে কৃষকের ঘরে তুলে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
সাবগ্রাম এলাকায় দরিদ্র কৃষক আলমগীর হোসেন (৬৭) নানা প্রতিকূলতায় ধান কেটে ঘরে তুলতে পারছে না এমন সংবাদ পাওয়ার সাথে সাথেই জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম এর নেতৃত্বে ছাত্রলীগের একঝাঁক তরুণ নেতৃবৃন্দ ছুটে গিয়ে শুক্রবার সারাদিন তার জমির সকল ধান কেটে মাড়াই করে দিয়েছে যাতে কৃষক আলমগীরের আনন্দিত ও উৎফুল্ল চেহারা ছিল দেখার মতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে ছাত্রলীগের সেই নেতৃবৃন্দদের প্রাণভরে দোয়াও করেছেন সেই কৃষক।
ছাত্রনেতা মুকুল ইসলামের পাশপাশি উক্ত কাটামাড়িতে সহযোগিতায় ছিলেন জেলা ছাত্রলীগের সদস্য সেলিম রেজা, জেলা ছাত্রলীগ নেতা ইউসুফ, জ্বীম, আহাদ, মোমিন, রবিউল, রায়হান, শহর ছাত্রলীগ নেতা শামীম ফরহাদ, শাহরিন, শাহ সুলতান কলেজ ছাত্রলীগ নেতা রব্বানী হোসেন, ফজলে রাব্বী, শুভ প্রমুখ। এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তারা দরিদ্র কৃষকের ধান কেটে মাড়াই করে দিয়েছি। এর আগেও আমরা সাবগ্রামের চান্দপাড়ায় দরিদ্র কৃষকের ধান কেটে দিয়েছি। এই কার্যক্রম অব্যাহত রাখারও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here