৩৩৩ হটলাইনে কল: বগুড়ায় ৩৯টি পরিবারে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন জেলা প্রশাসক

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: কোভিড-১৯ এর ২য় ঢেউ মোকাবেলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কর্মহীন ও অসহায় মানুষের পাশে থাকার লক্ষ্যে হটলাইন নম্বর ৩৩৩ এর মাধ্যমে প্রাপ্ত কলে বগুড়ায় অব্যাহত রয়েছে খাদ্যসামগ্রী বিতরণ।
বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হকের ব্যবস্থাপনায় মঙ্গলবার দিনব্যাপী জেলার বিভিন্ন স্থানে ৩৩৩ হটলাইন কলের মাধ্যমে প্রাপ্ততথ্য অনুযায়ী প্রায় ৩৯টি পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়েছে খাদ্যসামগ্রী যার মাধ্যমে উপকারভোগী হবেন সেই পরিবারগুলোর প্রায় ২’শ ৫ জন ব্যক্তি। মঙ্গলবার জেলা প্রশাসকের পক্ষে এই পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন বগুড়া জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট জান্নাতুল নাঈম।
বগুড়া জেলা প্রশাসনের জুডিশিয়াল মুন্সিখানার এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট নাসিম রেজা জানান, প্রধানমন্ত্রীর এক অনন্য উদ্যোগ জাতীয় হটলাইন ৩৩৩ নম্বরে প্রাপ্ত কলের তথ্য যাচাই করে জেলা প্রশাসকের তত্বাবধানে প্রতিদিন একজন এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে যতটা সম্ভব খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে। উপকারভোগীরা দেশের এই ক্রান্তিকালে এই খাদ্যসামগ্রী পেয়েই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন সংশ্লিষ্ট সকলকে। বগুড়া জেলা প্রশাসনের এই মানবিক কার্যক্রম পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here