সম্প্রীতি বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকীতে বগুড়ায় স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

সম্প্রীতি বাংলাদেশের প্রতিষ্ঠাবার্ষিকীতে বগুড়ায় স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ

-সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: সম্প্রীতি বাংলাদেশের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়ায় বুধবার দুপুরে মোহাম্মদ আলী হাসপাতালে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
কোভিড-১৯ এর কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় সম্প্রীতি বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি কর্তৃক প্রেরিত স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীগুলো হাসপাতালের তত্ত¡াবধায়ক ডা: নুরুজ্জামান সঞ্চয় এর হাতে তুলে দেন সংগঠনের বগুড়া জেলা শাখার আহŸায়ক এ্যাডঃ নরেশ মুখার্জ্জী ও সদস্য সচিব ডা: শফিক আমিন কাজল। স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্যে সামগ্রীস্বরুপ সংগঠনটি পিপিই, এন ৯৫ এবং সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করেছেন। হস্তান্তর অনুষ্ঠানে ডা: নুরুজ্জামান সঞ্চয় বলেন, দেশের এই ক্রান্তিকালে সম্প্রীতি বাংলাদেশ তাদের প্রতিষ্ঠাবার্ষিকীতে যে মানবিক উদ্যোগ নিয়েছে তা সত্যিই প্রশংসনীয়। সরকারের পাশাপাশি সম্মুখসারির যোদ্ধাদের সুরক্ষায় সম্প্রীতি বাংলাদেশ বগুড়ার এই সুরক্ষাসামগ্রী হস্তান্তর সত্যিই অনুকরণীয় ও সময়োপযোগী সিদ্ধান্ত।
এ প্রসঙ্গে সম্প্রীতি বাংলাদেশ বগুড়া জেলা শাখার আহŸায়ক এ্যাডঃ নরেশ মুখার্জ্জী ও সদস্য সচিব ডা: শফিক আমিন কাজল বলেন, সম্প্রীতি বাংলাদেশের যাত্রার শুরু থেকেই সম্প্রীতি প্রতিষ্ঠার মাধ্যমে মানব-কল্যাণে কাজ করে যাচ্ছে সংগঠনটি। তাইতো ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী তে কোনরকম আয়োজন না করে সন্মিলিত প্রচেষ্টায় সংগঠনের পক্ষে চেষ্টা করা হয়েছে করোনা মোকাবেলায় স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী প্রদানের। তারা বলেন, শুধু সম্প্রীতি বাংলাদেশ নয় সরকারের পাশাপাশি দেশের এই ক্রান্তিকালে সমাজের সকলকেই মানবিকভাবে এগিয়ে আসা উচিত। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে.এম রউফ, সম্প্রীতি বাংলাদেশ বগুড়া জেলা শাখার আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ডা: এস এম মিল্লাত, সদস্য তৌফিক হাসান ময়না, এ্যাড. আনোয়ার হোসেন পায়েল, বিধান চন্দ্র সিংহ, নাজিয়া আকতার প্রমুখ।

Leave a Reply