করোনায় ক্ষতিগ্রস্থদের সহযোগিতায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে- বগুড়া জেলা প্রশাসক

করোনায় ক্ষতিগ্রস্থদের সহযোগিতায় বিত্তবানদের এগিয়ে আসতে হবে- বগুড়া জেলা প্রশাসক

-বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক বলেছেন, একজন মানুষের সমাজের প্রতি যে দায়বদ্ধতা রয়েছে দেশের এই ক্রান্তিকালে তা প্রমাণের সুযোগ এসেছে। কোভিড-১৯ এর কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় বর্তমান সরকার নানামুখী ইতিবাচক কার্যক্রম পরিচালনা করছে কিন্তু সরকারের পাশাপাশি করোনায় ক্ষতিগ্রস্থদের সহযোগিতায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসতে হবে।
মঙ্গলবার দুপুরে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজের উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ অর্ধ-শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।
গণমাধ্যমকর্মী ও যুব সংগঠক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি সাগর কুমার রায়, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) বগুড়া জি.এম রাশেদুল ইসলাম এবং জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী শ্যামল দাস, সমাজসেবক সাজেদুর রহমান শিপলু, রাজু আহম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে বগুড়া জেলা প্রশাসক মো. জিয়াউল হক আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করে স্বাস্থ্যবিধি মেনে পর্যায়ক্রমে অর্ধ-শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু ইত্যাদি সম্বলিত খাদ্যসামগ্রীর একটি করে ব্যাগ বিতরণ করেন।

Leave a Reply