লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

-সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধি: পবিত্র ইদুল আযহা উপলক্ষে লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের উদ্যোগে স্বাস্থ’্যবিধি মেনে শুক্রবার ও শনিবার ২দিন ব্যাপী বগুড়ায় ৫ শতাধিক গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার বৃন্দাবনপাড়া কলেজ বটতলা এলাকায় এবং শনিবার শহরের কামারগাড়িতে পর্যায়ক্রমে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১ম দিনের আয়োজনে প্রধান অতিথি হিসেবে সংগঠনের উক্ত বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ মোরশেদুল আলম এবং শনিবার ২য় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সমাজসেবা অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মোঃ কাওছার রহমান।
অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট ৩১৫এ২ এর ডিস্ট্রিক্ট গভর্নরের পক্ষে অতিথিবৃন্দকে পিন পরিয়ে শুভেচ্ছা জানান ক্লাবের চার্টার প্রেসিডেন্ট লায়ন দেবদুলাল দাস, জোন চেয়ারপারসন ক্লাবস্। অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট গভর্নর জালাল আহমেদ এমজেএফ ভার্চুয়ালি অতিথিবৃন্দের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ক্লাবের সকল সদস্যকে ঈদকে সামনে রেখে উক্ত মানবিক উদ্যোগ গ্রহণে ধন্যবাদ জানান। ২দিন ব্যাপী এই বিতরণ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট লায়ন মোঃ শাহজাহান আলী, সেক্রেটারি মোঃ রাকিব হোসেন, ট্রেজারার মোহাম্মদ হামিদুল আলমসহ মোঃ হাফিজুর রহমান, তনুশ্রী পাল, মোঃ ফারুক হোসেন, সৈয়দ সাব্বির আহমেদ, অরূপ রতন পাল, নাহিদ নাজমা সুলতানা, মোঃ লাবলু সরকার, মেহেদী হাসান, তুহিন রহমান প্রমুখ সদস্যবৃন্দ। খাদ্যসামগ্রীস্বরুপ ৫ শতাধিক পরিবারে চাল, ডাল, তেল, সেমাই, চিনি, লবণ, আলু ইত্যাদি সামগ্রীর একটি করে ব্যাগ প্রদান করা হয়। এ প্রসঙ্গে লায়ন দেবদুলাল দাস জানান, দেশের এই ক্রান্তিকালে মানবিকভাবে সকলকে এগিয়ে আসতে হবে। স্বাস্থ্যবিধি নিশ্চিতের লক্ষ্যে তারা ২দিন ব্যাপী এই বিতরণ কার্যক্রম পরিচালনা করেছেন এবং লায়ন্স ক্লাব অব বগুড়া সংশপ্তকের পক্ষে প্রয়াস করেছেন প্রকৃত চাহিদাসম্পন্ন মানুষের হাতে এই খাদ্যসামগ্রীগুলো পৌঁছে দেওয়ার।

Leave a Reply