বগুড়ায় পুলিশের মাসিক সভায় ৩৫ পুলিশ সদস্য পুরস্কৃত

বগুড়ায় পুলিশের মাসিক সভায় ৩৫ পুলিশ সদস্য পুরস্কৃত

-সঞ্জু রায়, স্টাফ রিপোর্টার: বগুড়ায় ১৬ ক্যাটাগরিতে ৩৫ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। বুধবার সকালে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ অডিটোরিয়ামে বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা)।
বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, এইমাসে ১৬ ক্যাটাগরিতে কনস্টেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর ও সার্কেল অফিসারদের পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। সভায় আগস্ট মাসের কার্য সম্পাদনের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ পুরস্কৃত হয়েছেন। শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ক্যাটাগরিতে পুরস্কৃত হয়েছেন সদর থানার ওসি সেলিম রেজা এবং শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম। শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) ক্যাটাগরিতে সদর থানার আবুল কালাম আজাদ এবং শিবগঞ্জ থানার মোহাম্মদ হাসমত উল্লাহ পুরস্কৃত হয়েছেন। এই মাসে শ্রেষ্ঠ এসআই হিসেবে সদর থানার জাকির আল আহসান ও শিবগঞ্জ থানার স্বপন মিয়া এবং শ্রেষ্ঠ এএসআই হিসেবে সদর থানার ডন কংকন বর্মা ও আদমদীঘি থানার মোঃ মশিউদ্দিন পুরস্কার পেয়েছেন। শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে জেলা বিশেষ শাখার এসআই আতোয়ার রহমান, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে জেলা গোয়েন্দা শাখার এএসআই আহসানুল ইসলাম পুরস্কৃত হয়েছেন।
শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার হিসেবে সদর ট্রাফিকের টিএসআই আবুল কালাম আজাদ এবং শ্রেষ্ঠ জিআরও হিসেবে সদর কোর্টের এসআই মোজাহার আলী, শ্রেষ্ঠ বিট অফিসার হিসেবে উপশহর পুলিশ ফাঁড়ীর এসআই রহিম উদ্দিন এবং শ্রেষ্ঠ নারী, শিশু, বয়ষ্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক অফিসার হিসেবে শাজাহানপুর থানার নারী এসআই জেবুন্নেছা পুরস্কার লাভ করেছেন। এছাড়াও এইমাসে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে আদমদীঘি থানার এসআই সোলায়মান আলী, কৈগাড়ী পুলিশ ফাঁড়ী এসআই রাজু কামাল, সারিয়াকান্দি থানার এসআই কাজী মোঃ নজরুল ইসলাম এবং গাবতলী মডেল থানার এসআই শামীম আহমেদ পুরস্কৃত হয়েছেন। সভায় বিশেষ পুরষ্কার ক্যাটাগরিতে আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ এবং শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম পুরস্কৃত হয়েছেন। এছাড়া তালিকভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে সদর থানা ১ম, শেরপুর থানা ২য় এবং শিবগঞ্জ থানা ৩য় স্থান অর্জন করেছে। সভায় এমাসে ১৩ পুলিশ সদস্যকে অর্থ পুরস্কার এবং ৫ পুলিশ সদস্যকে অবসরোত্তর সংবর্ধনা প্রদান করা হয়। সভায় এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী (প্রশাসন), আব্দুর রশিদ (অপরাধ), মোতাহার হোসেন (ডিএসবি), ফয়সাল মাহমুদ (সদর সার্কেল), হেলেনা আক্তার (সদর)সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply