বগুড়া চাঁদাবাজির অভিযোগে ২ পুলিশ সদস্য প্রত্যাহার

বগুড়া চাঁদাবাজির অভিযোগে ২ পুলিশ সদস্য প্রত্যাহার
-বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় দুই পুলিশ সদস্যর বিরুদ্ধে চাঁদাবাজি ও হয়রানির করার অভিযোগ ওঠায় তাদেরকে প্রত্যাহার করা হয়েছে।
রোববার সকালে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফয়সাল মাহমুদ। এর আগে শুক্রবার রাতে সদর থানা থেকে প্রত্যাহার করে তাদেরকে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।
তারা হলেন, সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মোস্তফা ও কনস্টেবল  মাহিদুর রহমান।
বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ আরো বলেন, ডিউটিরত না থেকেও তারা অন্য এলাকায় গিয়ে জনগণকে হয়রানি করে। তাদের বিরুদ্ধে এমন অভিযোগ পাওয়া গেছে। প্রাথমিকভাবে তাদেরকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, শুক্রবার রাতে এএসআই মোস্তফা ও কনস্টেবল মাহিদুর মোটরসাইকেলযোগে শহরের মম ইন ইকো পার্কে যান। সেখানে ঘুরতে আসা লোকজনকে হয়রানি ও টাকা দাবি করেন তারা। বিষয়টি নিয়ে ঘুরতে আসা লোকদের সঙ্গে তাদের বাগ্ববিতণ্ডা হয়। একপর্যায়ে পার্কের কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন। তারা সবকছিু জেনে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেন। পরে অভিযোগের ভিত্তিতে প্রাথমিকভাবে তাদেরকে থানা থেকে প্রত্যাহার করা হয়।

Leave a Reply