বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ- বগুড়া জেলা প্রশাসক

বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ- বগুড়া জেলা প্রশাসক

-স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক বলেছেন, বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য উদাহরণ। করোনাকালীন সময়ের মাঝেও এই উৎসব প্রমাণ করে বাংলাদেশের মানুষ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করে। বাঙালীরা প্রতিটি উৎসবই সম্প্রীতি, শান্তি, সমৃদ্ধির কামনা নিয়ে এগিয়ে যায়। এবারের দুর্গাপূজাও মানুষের মাঝে শান্তি ও সমৃদ্ধির বার্তা এনেছে। সম্প্রীতির এই বন্ধন জারি রাখতে ডিসি জিয়াউল হক সমাজের সকল সামর্থ্যবানদের অবহেলিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
বুধবার বিকেল ৪টায় বগুড়া শহরের চেলোপাড়ায় দূর্জয় ক্লাবের আয়োজনে ও পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি পরিমল প্রসাদ রাজের সার্বিক সহযোগিতায় ও বগুড়া ইয়ুথ ফোরামের সহযোগিতায় ক্লাব প্রাঙ্গণে বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৌর পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার দেব, ইন্ডিপেনডেন্ট টিভির উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান হাসিবুর রহমান বিলু, দৈনিক ইনকিলাবের বগুড়া অফিস প্রধান মহসিন আলী রাজু। এছাড়াও আরও উপস্থিত ছিলেন পৌর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত কুমার তালুকদার, কোষাধ্যক্ষ জীবন কুমার, প্রচার সম্পাদক নীতি সরকার, দূর্জয় ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল দাস ও ব্যবসায়ী রাজু আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে বগুড়ার তৃতীয় লিঙ্গের সম্প্রদায়সহ তিন শতাধিক মানুষের মাঝে দুর্গাপূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করা হয়।

Leave a Reply