ঐক্যবদ্ধভাবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে- মজনু

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, তার হাত ধরে অর্জিত এই স্বাধীন দেশের সকল নাগরিক আজ ঐক্যবদ্ধভাবে দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে সেই স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করে যাচ্ছে। হাজারো প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে বর্তমান সরকার গণমানুষের কল্যাণে দল, মত, নির্বিশেষে সামগ্রিক উন্নয়নের মাধ্যমে বিশ^দরবারে আজ সমাদৃত যার কৃতিত্ব বাংলার খেঁটে খাওয়া লাখো সাধারণ মানুষের।

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৃক্ষ রোপন কর্মসূচির ধারাবাহিক অংশ হিসেবে শুক্রবার সকালে শহরের ভাই পাগলা মাজারে বিরল প্রজাতির কর্পূর বৃক্ষ রোপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।
অনুষ্ঠানে মজিবর রহমান মজনু আরো বলেন, করোনাকালীন এই সময়ে শেখ হাসিনার সরকার মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে। সেই সাথে বন্যা পরিস্থিতি মোকাবিলায় আওয়ামীলীগ সরকার নিরলস ভাবে কাজ করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ২৬ শে আগষ্ট বগুড়ার শেরপুর ও শিবগঞ্জসহ ১১ টি গ্রীড উপকেন্দ্র, ২ টি বিদ্যুৎ কেন্দ্র ও ৩১ টি উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্ধোধন করেন। দেশে বর্তমানে স্বাভাবিক উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে। করোনার এই ক্রান্তিকাল কাটিয়ে দেশ স্বাভাবিক গতি ফিরে পাবে মর্মে আশা প্রকাশ করে তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।
কর্মসূচিতে এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সাধারন সম্পাদক আসাদুর রহমান দুলু, কোষাধ্যক্ষ মাসুদুর রহমান মিলন সিআইপি, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক জাকির হোসেন নবাব, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজী জুয়েল, বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, ছাত্রনেতা আব্দুর রউফ, তাকবীর ইসলাম, সজীব সাহা প্রমুখ।

Please follow and like us: