চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীদের মাঝে লাফার্জ হোলসিম সিমেন্ট কোম্পানীর উপহার বিতরণ

সঞ্জু রায়, বগুড়া জেলা প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে খুচরা ব্যবসায়ীদের মাঝে মঙ্গলবার দুপুরে সেপ্টেম্বর থেকে ডিসেম্বর-২০১৯ এর সুপারক্রীট মৈত্রী অফারের নানা আকর্ষণীয় উপহার বিতরণ করেছেন বিশে^র শীর্ষস্থানীয় সিমেন্ট উৎপাদনকারী প্রতিষ্ঠান লাফার্জ হোলসিম বাংলাদেশ লি.।
প্রতিবছর নির্দিষ্ট সময় পর পর উক্ত কোম্পানী খুচরা ব্যবসায়ীদের জন্যে প্রতিনিয়ত নানারকম সুযোগ সুবিধা এবং প্রণোদনা প্রদান করে থাকে যার ধারাবাহিকতায় মঙ্গলবার কোম্পানীর তালিকাভুক্ত খুচরা বিক্রেতাদের মাঝে উপোরোক্ত সুপারক্রীট মৈত্রী অফারের আওতায় আকর্ষণীয় উপহারসামগ্রী বিতরণ করা হয় যার মাঝে উল্লেখযোগ্য, মোটরসাইকেল, এসি, টিভি, ফ্রীজ, ল্যাপটপ ইত্যাদি। উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে ব্যবসায়ীদের মাঝে উপহার বিতরণ করেন লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর রাজশাহী ও রংপুর বিভাগের রিজিওনাল ম্যানেজার আজিজুল হক। এসময় উপস্থিত ছিলেন রাজশাহী ডিভিশনের এরিয়া ম্যানেজার স্বাগত চৌধুরী, টেরিটোরি ম্যানেজার শাহরিয়ার নাফিস, কোম্পানির চাঁপাইনবাবগঞ্জ জেলার ডিস্ট্রিবিউটর আহমেদ স্টোর্স এর কর্ণধার কৃষিবিদ কামরুল আরেফীন বুলু, তোজাম্মেল হক, আরিফুল হক প্রমুখ। উল্লেখ্য, উক্ত কোম্পানী বাংলাদেশসহ বিশে^র ৯০টি দেশে সুনামের সাথে গুণগত মান বজায় রেখে ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সাথে উক্ত অফারের আওতায় অন্যান্য জেলাতেও পর্যায়ক্রমে খুচরা ব্যবসায়ীদের মাঝে কোম্পানীর পক্ষ থেকে উক্ত উপহার বিতরণ করা হবে মর্মে জানান আয়োজক কোম্পনী লাফার্জ হোলসিম বাংলাদেশ লি.। খবর বিজ্ঞপ্তির

ক্যাপশন: চাঁপাইনবাবগঞ্জে লাফার্জ হোলসিম বাংলাদেশ লি. এর আয়োজনে মঙ্গলবার দুপুরে জেলার খুচরা ব্যবসায়ীদের মাঝে সুপারক্রীট মৈত্রী অফারের নানা আকর্ষণীয় উপহার বিতরণ করেন কোম্পানীর রাজশাহী ও রংপুর বিভাগের রিজিওনাল ম্যানেজার আজিজুল হক।

Please follow and like us: