জয়পুরহাট সদর উপজেলা স্কাউটসের  ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট  উপজেলার ত্রৈ-বার্ষিক কাউন্সিল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলা মুজিবুর রহমান ঢালী হলরুমে অনুষ্ঠিত হয়।
সম্পাদক সদর উপজেলা স্কাউটস মোঃ হাসানুজ্জামানের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট সদর উপজেলা মিল্টন চন্দ্র রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিডিএলজি  জেলা প্রশাসন জয়পুরহাট ও কমিশনার বাংলাদেশ স্কাউটস জয়পুরহাট জেলা ইশরাত জাহান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটস সক্রিয় করার মাধ্যমে সরকার শিক্ষার্থীদের নৈতিকতা বৃদ্ধি করতে চায়। কারণ স্কাউটসরা শিক্ষা গ্রহণের পাশাপাশি নৈতিকভাবে এগিয়ে থাকে। স্কাউটরা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটসের সভাপতি মিল্টন চন্দ্র রায় তার বক্তব্যে বলেন, প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটসে আগ্রহী শিক্ষার্থীদের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তিনি বলেন আজকের এই কাউন্সিলের মাধ্যমে যে নতুন কমিটি আসবে আপনারা সকলে চেষ্টা করবেন জয়পুরহাট সদর উপজেলা স্কাউটস  বাংলাদেশ স্কাউটসের একটি মডেল উপজেলা হিসেবে যেন পরিচিতি পাই সেই কাজ সকলের সমন্বিত প্রচেষ্টায় করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান সোলাইমান আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান অশোক কুমার ঠাকুর ও বিথী আকতার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও সদর উপজেলা স্কাউটস এর কমিশনার দীপক কুমার বনিক এবং বাংলাদেশ স্কাউটস বগুড়া-জয়পুরহাট, নওগাঁ  অঞ্চলের সহকারি পরিচালক মোঃ আনোয়ার হোসেন।
কাউন্সিলে সহ-সভাপতি পদে মোঃ রওনাক জাহান (উপজেলা শিক্ষা অফিসার), মোঃ আবু তৈয়ব মন্ডল (প্রধান শিক্ষক,  ভাদসা উচ্চ বিদ্যালয়) ও মোঃ ছাদেকুল ইসলাম (প্রধান শিক্ষক, দাদরা উচ্চ বিদ্যালয়) মোঃ আব্দুস ছালাম সুপার সায়েদিনা মোহাম্মাদপুর রাসুলুল্লাহ (সাঃ), মোঃ মাহফুজার রহমান (প্রধান শিক্ষক, জয়পুরহাট মডেল  সপ্রাবি),  মনোনীত হয়েছেন।
কমিশনার পদে জনাব, দীপক কুমার বণিক, মাধ্যমিক শিক্ষা অফিসার এর নাম পুনরায় সর্বসম্মতিক্রমে সুপারিশ করা হয়। সাধারণ সম্পাদক পদে মোঃ হাসানুজ্জামান হাসান , কোষাধ্যক্ষ পদে মোঃ মোস্তাফিজুর রহমান (প্রধান শিক্ষক, থিয়ট সরকারি প্রাথমিক বিদ্যালয়) ও যুগ্ম সম্পাদক পদে মোঃ হাবিবুল ইসলাম (সহকারী শিক্ষক, উত্তর জয়পুর সপ্রাবি) কে মনোনীত করা হয়।
গ্রুপ কমিটির সভাপতি হিসেবে আবুল কাশেম ফজলুল হক প্রধান শিক্ষক বহুমূখী উচ্চ বিদ্যালয়, মোঃ আবুল কাশেম  (প্রধান শিক্ষক তাজপুর মহনপুর সপ্রাবি), ও নাসরির আক্তার বানু (প্রধান শিক্ষক, কালেক্টরেট সপ্রাবি) মোঃ আজিজুল হক প্রধান শিক্ষক খনজনপুর উচ্চ বিদ্যালয় এবং কে মনোনীত করা হয়েছে। খবর বিজ্ঞপ্তির
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here