করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গুরুদাসপুরে মাস্ক বিতরণ ও প্রচার অভিযান শুরু

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় নাটোরের গুরুদাসপুরে মাস্ক বিতরণ ও প্রচার অভিযান শুরু হয়েছে। গুরুদাসপুর থানার মোড়ে, বাজারে ও রাস্তার মানুষের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ শেষে হ্যান্ডমাইকিংয়ে করোনা সচেতনতামূলক বক্তব্য রাখেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
উপজেলা করোনা প্রতিরোধ কমিটির বাস্তবায়নে বৃহস্পতিবার বেলা ১১টায় ওই প্রচার অভিযানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন, সহকারি কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ ও রোকসানা আকতার লিপি এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক।
বক্তারা বলেন, আজকে আপনাদের সচেতন করার জন্য আমরা সবাই এসেছি। বিনামূল্যে মাস্ক বিতরণ করেছি। আগামিকাল থেকে কাউকে মাস্ক ছাড়া দেখা গেলে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা প্রশাসন রাষ্ট্রের নাগরিকদের ভাল রাখতে অবশ্যই কঠোর অবস্থানে যাবে। জেল-জরিমনাও করা হবে। রাত ১০টার পরে অকারণে বিভিন্ন দোকানে টিভি দেখা ও কেরাম খেলা চলবে না। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১৮ দফার নির্দেশনা বিভিন্নস্থানে ছাপিয়ে দেওয়া হয়েছে এবং মাইকিং করা হয়েছে। অনুগ্রহপূর্বক সবাই এ নির্দেশনা মেনে চলবেন। আমরা সবাই মিলে করোনাকে প্রতিহত করব ইনশাল্লাহ।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here