লালমনিরহাটে ব্যাটারিচালিত অটো হারিয়ে নিঃস্ব সিদ্দিক

লালমনিরহাটে ব্যাটারিচালিত অটো হারিয়ে নিঃস্ব সিদ্দিক
-পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ
অচেতন করে ব্যাটারিচালিত অটো, নগদ টাকা ও সাথে থাকা মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে মলম পাটি। সব হারিয়ে হাসপাতালের বিছানায় এখনো অচেতন আবু বক্কর সিদ্দিক। তার বাড়ী লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের শিবরাম গ্রামে।
জানাযায়, প্রতিদিনের মত গত বুধবার (৪ আগষ্ট) সকালে জীবিকার তাগিদে অটো নিয়ে বের হন আবু বক্কর সিদ্দিক। কিন্তু প্রতিদিন মাগরিবের নামাজ আদায় করতে বাড়িতে এলেও, গত রাতে তিনি বাড়ি ফেরেননি। উৎকণ্ঠায় ছিল তার পরিবার। ফেসবুকে একটি স্ট্যাটাস দেখে ছেলে শরিফুল জানতে পারে তার বাবা হাসপাতালে।
বৃহস্পতিবার (৫ আগষ্ট) দুপুরে আবু বক্করের ছেলে শরিফুল লালমনিরহাট সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে উল্লেখ করেন তার বাবাকে অচেতন অবস্থায় লালমনিরহাটের বিডিআর গেট এলাকার এক নার্সারির পাশে তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান।
ওই নার্সারির সামনের এক ফল ব্যাবসায়ীর কাছে জানাগেছে, বুধবার সন্ধায় কয়েক জন যুবক আবু বক্করকে নার্সারির পিছনে অচেতন অবস্থায় দেখে মুল সড়কের কাছে নিয়ে আসে। পরে তারাই আবু বক্করকে  হাসপাতালে নিয়ে যান। উপার্জনের একমাত্র হাতিয়ার  অটোটি হারিয়ে মানবেতর জীবনযাপন করছে সিদ্দিকের পরিবার।
আবু বক্করের ছেলে জানায়, শুধু পাঁচ ব্যাটারির অটো নয় তার বাবার সাথে থাকা জমি বন্ধকের ২৫ হাজার টাকা ও তার ব্যবহৃত মোবাইল ফোনেটিও নিয়ে গেছে অজ্ঞাত চক্রটি।
এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, এ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply