করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে এক জনের মৃত্যু, নতুন আক্রান্ত ২০ জন

এস এম মহিদার রহমান (সাতক্ষীরা প্রতিনিধি)ঃ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির ৪৫ মিনিট পর করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন প্রতাপ রায় নামের এক বাইসাইকেল মিস্ত্রী। মঙ্গলবার সকাল পৌনে ৯টায় তিনি মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে মারা যান।

মৃত প্রতাপ রায় (৫২) সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা গ্রামের গৌর পদ রায়ের ছেলে।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, আজ মঙ্গলবার সকাল ৮ টার সময় জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন বাইসাইকেল মিস্ত্রী প্রতাপ রায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌনে ৯ টার দিকে তিনি মারা যান। মারা যাওয়ার পরপরই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তার লাশ সৎকারের অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে তার বাড়ি লক ডাউন করা হয়েছে।
এদিকে, গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত ৬৭৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।মঙ্গলবার দুপুরে পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে উক্ত ২০ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ পর্যন্ত এ জেলা থেকে মোট ৩ হাজার ৭৮৯ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ২ হাজার ৮৩০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৬৭৩ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ ও বাকী সব নেগেটিভ এসেছে।

Please follow and like us:

হালনাগাদঃ