আমরা থাকলে ঘরে, করোনা থাকবে দূরে

আমরা থাকলে ঘরে, করোনা থাকবে দূরে
——–সাতক্ষীরার জেলা জজ শেখ মফিজুর রহমান

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, আমরা থাকলে ঘরে, করোনা থাকবে দূরে। আমরা যদি ঘরে থাকি করোনা আমাদের কাছে আসতে পারবে না। করোনা এমনিতেই আপনার কাছে আসবে না যদি আপনি করোনার কাছে না যান। সুতরাং করোনা থেকে বাঁচতে আপনাদের অবশ্যই ঘরে থাকতে হবে।
বুধবার সাতক্ষীরা পৌর সভার তিনটি ওয়ার্ডে করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা উপকরণ হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, লিকুইড সাবান এবং জীবাণুনাশক স্প্রে বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
বুধবার সকালে সাতক্ষীরা জেলাখানা মোড়, সরকারি কলেজ মাঠ ও পুরাতন সাতক্ষীরা হাটখোলা মোড়ে এসব সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।
ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সাতক্ষীরার সহযোগিতায় ও নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার উদ্যোগে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বিনামূল্যে উক্ত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরা নাগরিক আন্দোলন মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা সুভাষ সরকার, প্রকৌশলী আবেদুর রহমান প্রমুখ। এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে সকলকে সচেতন থাকার আহবান জানানো হয়।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here