সাতক্ষীরায় বিদেশ ফেরত যুবক আইসোলেশনে

সাতক্ষীরায় বিদেশ ফেরত যুবক আইসোলেশনে, হোম কোয়ারেন্টাইনে মোট ৩ হাজার ৩২ জন, ছাড়পত্র দেয়া হয়েছে ১ হাজার ৩০ জনকে,

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরায় বিদেশ ফেরত সদর উপজেলার শিয়ালডাঙ্গা গ্রামের বজলুর রহমানের ছেলে মালয়েশিয়া ফেরত কামরুজ্জামান (২৬) নামের এক যুবক দুপুরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়েছেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে। এছাড়া আরো নতুন ৫৪ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে, এ পর্যন্ত মোট ৩ হাজার ৩২ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এছাড়া ছাড় পত্র দেয়া হয়েছে আরো ১ হাজার ৩০ জনকে।

এদিকে, সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে অবশেষে আজ সোমবার সকাল থেকে সকল প্রকার পাসপোর্ট যাত্রীদের যাতায়াত বন্ধ করা হয়েছে। এতে সাতক্ষীরার সাধারন মানুষের মধ্যে কিছুটা হলেও করোনা আতংক কমবে বলে জানা গেছে।
এ ব্যাপারে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনাক লেঃ কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, ভোমরা ইমিগ্রেশন দিয়ে আপাতত আজ থেকে সকল প্রকার পাসপোর্ট যাত্রীদের যাতায়াত বন্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এ আদেশ বহাল থাকবে। তবে, যারা ভারতে গিয়ে আটকে আছেন তারা শুধুমাত্র বেনাপোল বন্দর দিয়ে দেশে প্রবেশ করতে পারবেন বলে এই বিজিবি কর্মকর্তা আরো জানান। তিনি আরো জানান, কেউ যাতে অবৈধ পথেও ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করতে না পারে সে জন্য সীমান্ত এলাকায় সর্বোচ্চ সতর্কতা জারী করা হয়েছে।

Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here