সারথি কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে করোনা মোকাবেলায় ২০০ অসহায় পরিবার মাঝে ত্রাণ বিতরণ

শ্রীপুর (মাগুরা) উপজেলার খামারপাড়া সারথি কল্যাণ ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে করোনা মোকাবেলায় ২০০ অসহায় পরিবার মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
করোনা ভাইরাসের প্রাদূর্ভাব মোকাবেলায় প্রশাসনের পক্ষ থেকে গণ জমায়েত নিষিদ্ধ ও কর্মজীবি মানুষদের ঘরে থাকার নির্দেশনায় অনেক পরিবারে খাবার এর অভাব দেখা দেওয়ায় সারথি কল্যাণ ফাউন্ডেশন এই উদ্যোগ গ্রহন করে। এ সময় ফাউন্ডেশনের পক্ষ থেকে ২০০ অসহায় পরিবারের মধ্যে চাল, আলু, তেল, ডাল, সাবান বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, সারথি কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও শ্রীপুর সরকারি কলেজের প্রাক্তন প্রফেসর শিকদার মনজুরুল আলম, সারথি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ শামীম রেজা ফেয়ার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ (FIHR) এর মহা-সচিব।
শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সারথি কল্যাণ ফাউন্ডেশনের সদস্য রিয়া জোর্দ্দার, সারথি কল্যাণ ফাউন্ডেশনের সদস্য নূর ইসলাম সহ আরো অনেকেই।
এ সময় সারথি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃশামীম রেজা ফেয়ার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ (FIHR) এর মহাসচিব আমাদেরকে জানান, বিশ্ব তথা দেশের মহা-বিপদের সময়ে আমাদের সাহায্য করার সক্ষমতা যাদের আছে তাদের সবাইকে অবশ্যই এগিয়ে আসা উচিত।
Please follow and like us:

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here