32 C
Dhaka
Friday, May 20, 2022
Google search engine
প্রথম পাতাঃকরোনা-আপডেট-বিডিমাগুরায় হাসপাতালের তত্ত্বাবধায়ক-চিকিৎসক ২ ইউপি চেয়ারম্যানসহ ৪ জন করোনায় আক্রান্ত

মাগুরায় হাসপাতালের তত্ত্বাবধায়ক-চিকিৎসক ২ ইউপি চেয়ারম্যানসহ ৪ জন করোনায় আক্রান্ত

আশরাফ হোসেন পল্টু, মাগুরা প্রতিনিধি: মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্তাবধায়ক, এক মেডিকেল অফিসার ও দুইজন ইউপি চেয়ারম্যানসহ বুধবার মাগুরায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৪ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৩ জন।
মাগুরার সিভিল সার্জন ডাঃ প্রদীপ কুমার সাহা জানান, বুধবার সকালে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে ১৩টি নমুনা পরীক্ষার রির্পোট সিভিল সার্জন দপ্তরে এসেছে। যার মধ্যে মাগুরা ২৫০ শয্যা হাসাপাতালের তত্তাবধায়ক স্বপন কুমার কুন্ডু, একই হাসাপতালে মেডিকেল আফিসার ডাক্তার অরুন কান্তি ঘোষ এবং শ্রীপুর উপজেলার ৮নং নাকোল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত এবং ৩নং শ্রীকোল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রামসহ ৪ জনের নমুনায় করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। আক্রান্ত ৪ জনকে তাদের নিজ-নিজ হোম আইসোলেশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।
সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা আরো জানান, জেলায় এ পর্যন্ত ৪০৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে ৩১৩ জনের পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। যেখানে বুধবার চারজনসহ জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯ জন। এর মধ্যে ৩ জন সুস্থ্য হয়েছেন।

Please follow and like us:
RELATED ARTICLES

আপনার মন্তব্য লিখুন

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments

Translate »
%d bloggers like this: