বগুড়ায় নতুন ৬৯ জন নারী পুরুষসহ করোনায় আত্রুান্ত ২ হাজার ৭৮২

সঞ্জু রায় (বগুড়া) জেলা প্রতিনিধিঃ বগুড়ায় নতুন করে ৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। সোমবার দুপুরে সরকারিভাবে বলা হয়েছে জেলায় ২২ নারী ও চার শিশুসহ আরও ৬৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, এ নিয়ে গত ৯০ দিনে জেলায় করোনা পজিটিভ হয়েছেন, ২ হাজার ৭৮২ জন। সুস্থ হয়েছেন ৪৪৩ জন এবং মারা গেছেন ৪৮ জন। তিনি আরো জানান, রোববার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৫ জন পজিটিভ হন।
টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতউল্লাহ কমিউনিটি হাসপাতাল পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। বগুড়ার ১৩৭ জনের মধ্যে ৫৪ জনের করোনা ধরা পড়ে। ২৪ ঘণ্টায় বগুড়ার দুটি ল্যাবের রিপোর্টে চিকিৎসকসহ বিভিন্ন পেশার মোট ৬৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ৫৫ জন, গাবতলীতে ৬জন, শাজাহানপুরে ৩জন, শিবগঞ্জে ৩জন ও দুপচাঁচিয়ায় ২ জন রয়েছ। জেলায় এখন মোট আক্রান্ত ২ হাজার ৭৮২ জন। এর মধ্যে পুরুষ ১ হাজার ৯০৪, নারী ৭২৫ জন ও শিশু ১৫৩ জন।
জেলার উপজেলা ভিত্তিক আক্রান্ত হয়েছে বগুড়া সদরে ১ হাজার ৯৪১ জন, গাবতলীতে ১৪৬, শাজাহানপুরে ১৪২, শেরপুরে ১১১, কাহালুতে ৭৪, শিবগঞ্জে ৭২, সারিয়াকান্দিতে ৭১, ধুনটে ৫৯, দুপচাঁচিয়ায় ৫৬, সোনাতলায় ৫৪, নন্দীগ্রামে ২৮ জন এবং আদমদীঘিতে ২৮ জন করে আক্রান্ত হয়েছে জেলায় এখন পর্যন্ত মোট ১৭ হাজার ৭১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়। আর পরীক্ষায় রিপোর্ট পাওয়া গেছে ১৫ হাজার ২২১ জনের। নতুন ৯১ জনসহ মোট সুস্থ হয়েছেন ৪৪৩ জন। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৪৮ জনের। বর্তমানে আইসোলেশন, হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন দুই হাজার ২৯১ জন।
Please follow and like us:

হালনাগাদঃ