বনপা মাগুরা জেলা শাখার উদ্যোগে অনলাইন নিউজপোর্টাল মালিকগনের সংগঠন বনপা’র ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকালে শহরের কফি হাউজে অনুষ্ঠিত মাগুরায় বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা) এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

আলোচনা সভায় সংগঠনের মাগুরা জেলা শাখার আহবায়ক রূপক আইচের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মাগুরা জেলা তথ্য কর্মকর্তা রেজাউল করিম। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক খান শফিউল্লাহ, জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম, সিনিয়র সাংবাদিক অলোক বোস এবং মাগুরারবাণী.কম এর সম্পাদক মোঃ সাইফুল্লাহ।

৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর সভায় জুম মিটিং এর মাধ্যমে বনপা মাগুরা জেলা শাখায় সংযুক্ত হয়ে সকল সদস্য ও অতিথি বৃন্দকে শুভেচ্ছা অভিনন্দন জানান সংঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রোকমুনুর জামান রনি। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়তে অনলাইন নিউজ পোর্টালগুলির গুরুত্ব তুলে ধরে সচ্ছতা বজায় রেখে সংবাদ পরিবেশেনের জন্য পোর্টাল মালিকদের প্রতি আহবান জানান। একই সাথে অনলাইনে যুক্ত হয়ে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব মাগুরানিউজ.কম এর সম্পাদক ও প্রকাশক ডা. রাহুল মিত্র এবং সংগঠনের যুগ্ম আহবায়ক ও বিডিসি নিউজের সম্পাদক ও প্রকাশক প্রকৌশলী সুজন ভৌমিক।
সাংবাদিক লিটন ঘোষ জয় এর সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে ইন্টানেটের মাধ্যমে বিশ্বায়নের এই যুগে অনলাইন পত্রিকার গুরুত্ব তুলে ধরে সংগঠনের কার্যক্রম আরও গতিশীল করতে শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল, শালিখা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী, সাংবাদিক এস আলম তুহিন এবং বিডিসি নিউজ এর শালিখা (মাগুরা) প্রতিনিধি মনিরুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন ডেইলিমাগুরা.কম এর প্রকাশক শিশির সরকার, সম্পাদক দেবব্রত দে, মাগুরানিউজটুডে.কম এর বার্তা সম্পাদক এ্যাড. বাণীব্রত কুন্ডু, দ্রেশট্রিবিউন এর সম্পাদক শহিদুজ্জামান চাদ, বাংলানিউজটোয়িন্টিফোর.কম এর জেলা প্রতিনিধি জয়ন্ত জোয়ারদারসহ অন্যরা।

Please follow and like us: